• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পদ্মা সেতু দেখা হলো না রিয়াদের

চাঁদপুর (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২২, ০২:৩২
পদ্মা সেতু দেখা হলো না রিয়াদের
ছবি : আরটিভি নিউজ

পদ্মা সেতু দেখতে যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রিয়াদ হোসেন (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। গত রোববার (২৬ জুন) দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াদ চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের আলী আহম্মেদ মেম্বার বাড়ির দুলাল মিয়ার মেজো ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি ফার্মে চাকরি করতেন।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার (২৭ জুন) দুপুরে রিয়াদের মরদেহ তার নিজ গ্রাম ডুমুরিয়ায় আনলে মা, বাবা, স্ত্রী ও সন্তানসহ স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে। তার অকাল মৃত্যুতে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজনের মাঝে শোকের ছায়া নেমে আসে। বিকেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

নিহতের স্ত্রীর জান্নাত আক্তার বলেন, রোববার মধ্যরাতে আমার সঙ্গে তার শেষ কথা হয়। এ সময় রিয়াদ বলেছিল সে তার কয়েকজন বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে পদ্মা সেতু দেখতে যাচ্ছে। পরে রাত ৩টার দিকে অপরিচিত এক নম্বর থেকে কল দিয়ে জানিয়েছেন রিয়াদ সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

রিয়াদের বাবা দুলাল মিয়া বলেন, খবর পাই দুর্ঘটনায় নিহত আমার মেজো ছেলে রিয়াদের মরদেহ ঢাকার মনোয়ারা হাসপাতালে আছে। পরে সেখানে গিয়ে জানতে পারি রিয়াদ তার বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু দেখতে যায়। যাওয়ার পথে রিয়াদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এ সময় তার বন্ধুরা দ্রুত তাকে ঢাকার মনোয়ারা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, বিষয়টি আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি। তবে পরিবারের পক্ষ থেকে আমাদের কেউ জানায়নি। জানতে পেরেছি বিকেলে নিহতের দাফন সম্পন্ন হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
কচুয়ায় বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর 
X
Fresh