• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পানসী রেস্টুরেন্টের খাবারে পোকা, হাসপাতালে ২ স্বেচ্ছাসেবক

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২২, ০১:১২
পানসী রেস্টুরেন্টের খাবারে পোকা, হাসপাতালে ২ স্বেচ্ছাসেবক
ছবি : সংগৃহীত

সিলেটের সুনামগঞ্জে পানসী রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন বন্যায় দুর্গতদের পাশে কাজ করা দুজন স্বেচ্ছাসেবক। তারা বন্যা কবলিত এলাকায় মানবিক সহায়তা দিতে ত্রাণ নিয়ে সুনামগঞ্জে এসেছেন। গতকাল সোমবার (২৭ জুন) সকালে এই ঘটনা ঘটে।

অসুস্থ দুই স্বেচ্ছাসেবক হলেন, এস এম মানবিক ফাউন্ডেশন ঢাকার প্রতিষ্ঠাতা সবুর আহমেদ ও সদস্য নজরুল ইসলাম। তাদেরকে ২৫০ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর জানিয়েছেন, ত্রাণ বিতরণ করতে ঢাকা থেকে আসা ২৫ সদস্যের একটি দল গত তিন ধরে সুনামগঞ্জে অবস্থান করছেন। সোমবার সকালের দিকে তারা সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার পানসী রেস্টুরেন্টে ভাত খেতে যান। খাবারের একপর্যায়ে তাদের একজনের প্লেটে একটি মৃত চেলা পোকা পাওয়া যায়। এটি দেখে তাদের সবাই বমি করতে থাকেন। এক পর্যায়ে দুজন বেশি অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্স করে তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এস এম মানবিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা অসুস্থ সবুর আহমেদ বলেন, গত কয়েকদিন ধরে ঠিকমত খাওয়া দাওয়া হয়নি। তাই সকালে পানসি রেস্টুরেন্টে ভাত খেতে যাই। খাবার খাওয়ার সময় হটাৎ করে একজনের প্লেটে মৃত চেলা পোকা দেখতে পাই। পরে বমি করতে করতে অসুস্থ হয়ে পড়ি।

তিনি আরও বলেন, পানসীর মতো একটি স্বনামধন্য রেস্টুুরেন্টে এমন গাফিলতি কোনভাবেই মেনে নেওয়া যায় না। এটি একটি বিষাক্ত পোকা। পেটে চলে গেলে যেকোনো কিছু ঘটতে পারে।

২৫০ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সৈকত দাস আরটিভি নিউজকে বলেন, খাবারে পোকা দেখার পর স্বাভাবিকভাবেই একটা অস্বস্তি চলে আসতে পারে। এটাকে আমরা ফুড পয়জনিং বলতে পারি। আমরা তাদের প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছি। এখন তারা মোটামুটি সুস্থ আছেন।

পানসী রেস্টুরেন্টের সুনামগঞ্জ শাখার ম্যানেজার সোজাদ আহমেদ বলেন, এটি একটি অনাকাঙ্খিত দুর্ঘটনা। আমরা কখনও চাইনা কোনো গ্রাহকের কষ্ট হোক এবং আমাদের প্রতিষ্ঠানের দুর্নাম হোক। অসুস্থ হওয়া দুজনকে আমরা নিজে উপস্থিত থেকে চিকিৎসা সেবা দিচ্ছি। আমরা তাদের কাছে ক্ষমা চেয়েছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
গরমে বাড়ছে জ্বর-ডায়রিয়া, অসুস্থদের অধিকাংশই শিশু
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
সিলেটে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩
X
Fresh