• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পদ্মা সেতু দেখতে গিয়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২২, ০০:৫২
পদ্মা সেতু দেখতে গিয়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার
ছবি : আরটিভি নিউজ

ভোলার চরফ্যাশন থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজের ৩ দিন পর ছাত্রলীগ নেতা আল আফছার তামিমের (২৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার (২৭ জুন) সকালে স্থানীয়রা নদীতে লাশ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পরে দুপুর দেড়টার দিকে পদ্মা নদীর শরীয়তপুরের জাজিরায় পয়েন্ট এর সিধার চর এলাকা থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তামিম ভোলার চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক একে এম মজির উদ্দিনের ছেলে। তামিম চরফ্যাশন সরকারি কলেজের অর্নাস ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, দুপুর দেড়টার দিকে পদ্মা নদীর সিডার চর এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। পরে পরিবার খবর দেওয়া হয়। তার দুলাভাই নিখোঁজ তামিমের বলে শনাক্ত করেন। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

তামিমের দুলাভাই মো.ইউনুস বলেন, আমরা জাজিরা থানা থেকে তামিমের মরদেহ বুঝে পেয়েছি। আমরা তামিমকে নিয়ে বাড়ির উদ্দেশ্য রওয়ানা দেব। মঙ্গলবার সকালে তার দাফন করা হবে।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহ ভোলায় নিয়ে আসা হচ্ছে।

এদিকে তামিম এর লাশ পাওয়ার খবরে তার গ্রামের বাড়ি চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কলেজপাড়ায় শোকের মাতম চলছে। একমাত্র ছেলেকে হারিয়ে বাবা-মা ও পরিবারের আহাজারি কোনোভাবেই থামছে না।

এরআগে, গত শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়। এসময় ২৩ জন যাত্রী নিয়ে পদ্মায় ডুবে যায় ট্রলারটি। তখন ২১ জন যাত্রী পদ্মায় ভাসতে থাকে। যাত্রীদের মধ্যে ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৫ নেতাকর্মী ছিলেন। তখন ভাসমান অবস্থায় পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার এর একটি স্পিডবোটে ২২ জনকে উদ্ধার করা হয়। নিখোঁজ থাকেন তামিম।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তাকে বদলি
ট্রেনের ইঞ্জিনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
X
Fresh