• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আরও এক যুবকের পদ্মা সেতুর নাট-বল্টু খোলার ভিডিও ভাইরাল

আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ১৯:৩৩
আরও এক যুবকের পদ্মা সেতুর নাট-বল্টু খোলার ভিডিও ভাইরাল

বায়েজিদ নামের এক যুবক টিকটক ভিডিওতে পদ্মা সেতুর নাট খুলে দেখিয়ে বিপাকে পড়েছেন। ইতোমধ্যে তাকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করেছে পুলিশ। এদিকে আরও এক যুবকের পদ্মা সেতুর নাট-বল্টু খোলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এখনও ওই যুবকের পরিচয় জানা যায়নি।

ভিডিওতে তাকে বলতে শোনা যাচ্ছে, ‘পদ্মা সেতুর নাট। হাত দিয়েই খুলেছি। এটা কিন্তু নেইনি আমি। লাগিয়ে দিলাম।’

Capture

এর আগে, বায়েজিদের করা ভিডিওতে পদ্মা সেতু নিয়ে তার নেতিবাচক মন্তব্যে নেটমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। কারণ, বাংলাদেশের বুকে সবচেয়ে বড় অবকাঠামোর নাম পদ্মা সেতু। দেশের এত বড় অর্জনে প্রতিটি মানুষ গর্বিত। আর তাই নেটিজেনদের কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এত হাজার কোটি টাকার অত্যাধুনিক একটি সেতুর মান নিয়ে এভাবে ব্যঙ্গ করা কী ঠিক?

নেটিজেনরা বলছেন, নাটগুলো খোলার জন্য তিনি সঙ্গে করে রেঞ্জ নিয়ে গিয়েছিলেন। ভিডিও করার আগে তিনি নাটগুলো রেঞ্জ দিয়ে খুলে রেখেছিলেন। পদ্মা সেতু নিয়ে ব্যঙ্গ করার জন্যই ক্যামেরার সামনে হাত দিয়ে নাটগুলো খোলেন তিনি। কারণ, এমন অত্যাধুনিক ও মজবুত সেতুর নাট কখনোই খালি হাতে খোলা সম্ভব নয়।

page

প্রসঙ্গত, রোববার (২৬ জুন) ভোর ৬টা থেকে পদ্মা সেতুতে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এরপরই সেখানে উৎসুক জনতার ভিড় জমে। নিয়ম অমান্য করেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে কেউ কেউ সেখানে ছবি তুলছেন, আবার অনেকে ভিডিও করছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
হাইমচরে ঘুরতে এসে বজ্রপাতে প্রাণ গেল যুবকের
X
Fresh