• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পদ্মা সেতু দেখতে গিয়ে শিশু নাসিমের মৃত্যু

আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ১১:২৫

পদ্মা সেতুর পাশে বোনের বাড়ি তাই বাবার সাথে বোনের বাসায় গিয়েছিলেন স্বপ্নের পদ্মা সেতু দেখতে। কিন্তু শেষ পর্যন্ত দেখা হলো না ডেমরার ৫ বছরের শিশু মো. নাসিমের। বাবার হাত থেকে ছুটে গিয়ে নদীতে ডুবে মারা যায় শিশুটি।

শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা সেতু সংলগ্ন নদীতে বাবা বাবুলের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে মৃত্যু হয় তার।

নাসিমের বাড়ি রাজধানীর ডেমরার উত্তর বাজার ব্রিজ সংলগ্ন এলাকায়। কান্নাভরা কণ্ঠে মৃতের বাবা বাবুল জানান, কীভাবে যে আমার হাত থেকে ছুটে গেল আমার কলিজার টুকরা নাসিম আমি টেরই পেলাম না। ছেলে হারানোর এ কষ্ট আমি কীভাবে সইব বুঝতে পারছি না। আমি নিজেকে নিজে ক্ষমা করতে পারছি না।

স্বজনরা জানায়, পদ্মা সেতুর উদ্বোধন দেখতে ওই সেতু সংলগ্ন হলুদিয়া গ্রামে চাচাতো বোনের বাড়িতে গত শুক্রবার বাবা, চাচা ও ভাইয়ের সাথে বেড়াতে যান শিশু নাসিম। শনিবার দুপুরে হলুদিয়া গ্রামে পদ্মা নদীতে বাবা বাবুল তার দুই ছেলে নাফিস ও নাসিমসহ অন্যান্য আত্মীয়ের ৩-৪ জন বাচ্চাদের নিয়ে গোসল করতে নামেন। এ সময় অন্যান্য বাচ্চাদের খেয়াল করতে গিয়ে অসাবধানতাবশত বাবুলের হাত থেকে নাসিম ছুটে গিয়ে পানিতে ডুবে যায়।

এ ঘটনায় অন্তত ১৫ মিনিট পরে নদী থেকে নাসিমের লাশ উদ্ধার করতে সক্ষম হন তার বাবা। পরে শনিবার বিকালে তার লাশ ডেমরায় আনার পর নিয়মকানুন শেষে ওই রাতেই ডেমরা কবরস্থানে লাশ দাফন করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
বঙ্গবন্ধু রেল সেতুর পৌনে ৪ কিলোমিটার দৃশ্যমান
বাল্টিমোরে জাহাজের ধাক্কায় সেতু ধসে পড়ার ঘটনায় যা জানা গেল
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
X
Fresh