• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পদ্মা সেতুর অনুষ্ঠান নিয়ে কথা-কাটাকাটি, আ.লীগ নেতাকে পিটিয়ে আহত

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ০৯:০২
পদ্মা সেতুর অনুষ্ঠান নিয়ে কথা কাটাকাটি, আ.লীগ নেতাকে পিটিয়ে আহত
ছবি : সংগৃহীত

পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীরকে (৪৫) পিটিয়ে আহত করেছে উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম কুদ্দুসসহ তার সহযোগীরা। আহত আলী আশরাফুল কবীর স্থানীয় গোপালনগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল শনিবার (২৫ জুন) রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুর বাজারে বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন খান মুক্তমঞ্চে পদ্মা সেতু উদ্বোধনীর আনন্দ উৎসব চলার সময় অনুষ্ঠানস্থলের বাইরে চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে।

ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর বলেন, পদ্মা সেতুর অনুষ্ঠান করতে গিয়ে অনুষ্ঠানের মঞ্চের পেছনে আমার দলেরই ফরিদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম কুদ্দুসকে বললাম, ভাই ২৩ তারিখের অনুষ্ঠানেও আসলেন না। আবার ২৫ তারিখের অনুষ্ঠানেও আসলেন না।

তখন তিনি বলেন, তোমাদের অনুষ্ঠানে আমরা যাবে কেন। তোমরা রাজাকার। রাজাকারের অনুষ্ঠানে আমরা যাই না। সে আওয়ামী লীগের নেতা হয়ে এ কথা বলতে পারেন কি না, এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে তিনি এবং তার সহযোগীরা চাপাতি দিয়ে আমার মাথায় কোপ দেয়। আমি এখন গোপালনগর হাসপাতালে চিকিৎসাধীন আছি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীরকে মারপিটের ঘটনা স্বীকার করে ফরিদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম কুদ্দুস জানান, অনুষ্ঠানস্থলের পাশে একটি দোকানে চা খাচ্ছিলাম। একটা বিষয় নিয়ে তার সঙ্গে আমার কথা-কাটাকাটির একপর্যায়ে তিনি আমার কলার চেপে ধরেন। তখন আমার সহযোগীরা তাকে কিল ঘুষি মারলে মাটিতে পড়ে গিয়ে তার মাথা কেটে যায়।
ঘটনার সত্যতা স্বীকার করে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অনুষ্ঠানস্থলে পুলিশ ছিল। পুলিশ দ্রুত বিষয়টি নিয়ন্ত্রণ করে। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
শিল্পপতির সংসার ছাড়তে গরিবের মেয়ের সংবাদ সম্মেলন
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত বেড়ে ১৫
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত বেড়ে ১৪
X
Fresh