• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ট্রাকচাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ০৮:৩৫
ট্রাকচাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর
ছবি : সংগৃহীত

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মোগবুলের দোকান নামক স্থানে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুজন আরোহী নিহত হয়েছেন। গতকাল শনিবার (২৬ জুন) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেলের অন্য আরোহীকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

তবে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাজবাড়ীর সদর উপজেলার গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানায় ওসি মো. তারিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শনিবার রাত ১০টার দিকে তিনজন আরোহী একটি মোটরসাইকেলে করে দৌলতদিয়া থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় গোয়ালন্দ মোগবুলের দোকান-সংলগ্ন নবুওছিমুদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন আরোহীর মধ্যে দুজন ঘটনাস্থলে নিহত হন এবং অন্য আরেক আরোহী গুরুতর আহত হন।

এ বিষয়ে আহলাদীপুর হাইওয়ে থানায় ওসি মো. তারিকুল ইসলাস বলেন, ঢাকা-খুলনা মহাসড়কের মোগবুলের দোকান নামক স্থানে ঢাকাগামী একটি পণ্যবাহী ট্রাক দৌলতদিয়া থেকে ফরিদপুরগামী মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত ও একজন আহত হন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটিকে উদ্ধার করে গোয়ালন্দ মোড়ের হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
X
Fresh