• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘আমাদের হাসিনা পদ্মা সেতু বানিয়ে দেখিয়ে দিয়েছে বিশ্বকে’

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ১৮:০০
‘আমাদের হাসিনা পদ্মা সেতু বানিয়ে দেখিয়ে দিয়েছে বিশ্বকে’

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে গোপালগঞ্জে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) সকাল ৯টায় জেলা প্রশাসনের উদ্যোগে সুশাসন চত্বর থেকে এ বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এ সময় শোভাযাত্রাটি গোপালগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। এরপর সেখানে আয়োজিত ডিসপ্লে-বোর্ডে সরাসরি সম্প্রচারিত পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সবাই উপভোগ করেন।

আনন্দ শোভাযাত্রায় এসে হাসান আলী (৬৫) নামে একজন বলেন, আমাদের হাসিনা পদ্মা সেতু বানিয়ে দেখিয়ে দিয়েছে বিশ্বকে। পদ্মা সেতু উদ্বোধন দেখতে যাওয়ার ইচ্ছে ছিল। কিন্তু শরীর খারাপ থাকার কারণে যেতে পারিনি। তাই আনন্দ শোভাযাত্রায় এসেছি।

এ সময় আনন্দ শোভাযাত্রার নেতৃত্বদেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। একই সঙ্গে বশেমুরবিপ্রবি’র ভিসি প্রফেসর ড. এ কিউ এম মাহবুব, সিভিল সার্জন ডা. নিয়াজ মোর্শেদ, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, ডা. অসিত মল্লিক, কৃষি বিভাগের উপপরিচালক ড. অরবিন্দু কুমার রায়, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এহসানুল হক, জেলা নির্বাচন অফিসার মো. ফয়জুল মোল্লা ও মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদরসহ জেলা-শহরের বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক এবং সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনসহ সাধারণ মানুষ শোভাযাত্রায় অংশ নেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
বিশ্বের মহিলা প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা এখন শ্রেষ্ঠ : মোরশেদ আলম
যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে ফল-মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রীর নিষ্ঠা থেকে শিক্ষা নেওয়ার আহ্বান পরশের
X
Fresh