• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ১৫:৪৫
প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
ছবি : আরটিভি নিউজ

নরসিংদীর বেলাবোতে মহাসড়কের ওপর প্রকাশ্যে কবির হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের খামারেরচর এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত কবির হোসেন খামারেরচর গ্রামের আবদুল হাই মিয়ার বড় ছেলে।

স্বজনরা জানান, প্রতিদিনের মতো আজও বাড়ি থেকে বের হয়ে গাড়ি ঠিক করার জন্য গ্যারেজে আসেন কবির। এ সময় তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। দৌড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ওপরে চলে আসেন তিনি। সেখানেও চাপাতি, দা ও ছুরি দিয়ে তার মাথা এবং শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা করা হয়। এ সময় মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ এসে মরদেহ উদ্ধারের পর যান চলাচল স্বাভাবিক করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১২ অক্টোবর নারায়ণপুর ইউনিয়ন পরিষদের তৎকালীন ইউপি সদস্য রিনা বেগমের ছেলে সোহরাব ওরফে মুসাকে গলাকেটে হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন কবির হোসেন। হত্যাকাণ্ডের তিন বছর পলাতক থাকার পর ২০২০ সালের ২ অক্টোবর গাজীপুরের শ্রীপুরের মাওনা থেকে তাকে গ্রেপ্তার করে অপরাধী তদন্ত বিভাগ সিআইডি। সম্প্রতি তিনি আদালত থেকে জামিন পেয়ে এলাকায় ফেরেন। এছাড়াও তার বিরুদ্ধে আরও একটি হত্যা ও একটি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধারের পর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে তা জানা যায়নি। জড়িতদের গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
X
Fresh