• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাঁজার কেক-চকলেট তৈরি করে হোম ডেলিভারি দিতেন তিনি

আরটিভি নিউজ

  ৩০ মে ২০২২, ১৯:২৮

গাঁজার নির্যাস দিয়ে মিল্কশেক, কেক ও চকলেট বানিয়ে বিক্রি করার অভিযোগে জুবায়ের হোসেন (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (৩০ মে) দুপুরে গুলশান থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলন এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, ইউটিউবে কানাডা ও আফ্রিকার মাদক ব্যবসায়ীদের করা ভিডিও দেখে রাজধানীর উত্তরায় দুই সহযোগীকে নিয়ে এসব মাদকদ্রব্য তৈরি করতেন জুবায়ের। এরপর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ক্রেতাদের কাছ থেকে অর্ডার নিয়ে এসব মাদকদ্রব্য হোম ডেলিভারি দিতেন তিনি।

এমনই একটি হোম ডেলিভারি দিতে গিয়ে রোববার (২৯ মে) গুলশান থানা পুলিশের কাছে আটক হন জুবায়ের।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার উত্তরার বাসা থেকে আরও দুই সহযোগী অনুভব খান রিবু (২৩) ও নাফিসা নাজাকে (২২) আটক করে পুলিশ।

এ সময় তার বাসা থেকে গাঁজার নির্যাস দিয়ে তৈরি ৫টি চকলেটের বার, ২টি মিল্কশেকের বোতল, ৫০টি চকলেট, ২টি চ্যাপ্টা চকলেটের বার, ৪টি স্টিকার রোল, ৪টি অ্যাঙ্কর জেলটিন, ৭টি ফ্লেবার জুস, ১০৭টি প্লাস্টিকের গ্লাস, ১ কেজি গাঁজা, ১টি এইচপি ব্যান্ডের ল্যাপটপ, দুইটি আইফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুবায়ের জানান, পাঁচ কেজি গাঁজার নির্যাস দিয়ে ১ কেজি ওজনের গাঁজার চকলেট তৈরি হত। একই প্রক্রিয়ায় তিনি গাঁজার কেক ও মিল্কশেক তৈরি করতেন। এরপর রাজধানীর বিভিন্ন এলাকায় এসব মাদকদ্রব্য হোম ডেলিভারি দিতেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
চকলেটের প্যাকেট খুলে হতবাক সোহম
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
পার্টির আগে ত্বকের মলিনতা দূর হবে এই ফেশিয়ালেই
X
Fresh