• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

প্রচারণার প্রথম দিনেই পোস্টার ছেঁড়ার অভিযোগ সাক্কুর

কুমিল্লা (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ২৮ মে ২০২২, ১৪:০৭
প্রচারণার প্রথম দিনেই পোস্টার ছেঁড়ার অভিযোগ সাক্কুর
ছবি: আরটিভি নিউজ

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন সদ্যবিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু। প্রথম দিনেই পোস্টার ছেঁড়া ও মাইক ভাঙচুরের অভিযোগ করেন তিনি।

শনিবার (২৮ মে) বেলা সাড়ে ১১টায় নগরীর ১২নং ওয়ার্ডের নানুয়া দিঘিরপাড়ে নিজ বাসভবনের নিচে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।

টেবিলঘড়ি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা সাক্কু পোস্টার-ব্যানার ছেঁড়ার বিষয়ে বলেন, আমার জনপ্রিয়তা দেখে সহ্য করতে না পেরে ব্যানার-পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। আমি আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করব, এ বিষয়ে ব্যবস্থা নিতে।

সাক্কুর নির্বাচন সমন্বয়কারী কবির হোসেন মজুমদার বলেন, নগরীর কান্দিরপাড় থেকে চকবাজার পর্যন্ত সহস্রাধিক পোস্টার এবং বেশ কয়েকটি ব্যানার দুষ্কৃতকারীরা ছিঁড়ে ফেলেছে। আমরা প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, শুক্রবার গভীর রাতে কমপক্ষে ১০টি মোটরসাইকেলে আসে দুর্বৃত্তরা। তারা কাঁচি দিয়ে পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে।

রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বলেন, আমরা অভিযোগটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছি। প্রার্থীর লোকজনকে বলেছি লিখিত আবেদন করতে।
উল্লেখ্য, দলীয় সিদ্ধান্ত অমান্য করে ১৫ জুন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপ্রার্থী হওয়ায় গত দুইবারের মেয়র সাক্কুকে আজীবনের জন্য বহিষ্কার করে বিএনপি। তার দলীয় সব পদের পাশাপাশি প্রাথমিক সদস্যপদও কেড়ে নেওয়া হয়।

এবারের নির্বাচনে মেয়র পদে ৫, কাউন্সিলর পদে ১০৬ এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

২৭টি ওয়ার্ডের ১০৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচন অনুষ্ঠিত হবে। এই সিটিতে মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯১৮। তাদের মধ্যে নারী ভোটার ১ লাখ ১৭ হাজার ৯২। পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৮২৬। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনের তারিখ ঘোষণা
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন ৫ জুন
উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন যারা
X
Fresh