• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

১০ ঘণ্টায়ও স্বাভাবিক হয়নি ট্রেন চলাচল

কালিয়াকৈর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২২, ১০:০৭
১০ ঘণ্টায়ও স্বাভাবিক হয়নি ট্রেন চলাচল
সংগৃহীত ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেসের ইঞ্জিনসহ দুইটি বগি লাইনচ্যুত হওয়ার ১০ ঘণ্টা পরও রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। সিডিউল বিপর্যয় হয়েছে উত্তর ও পশ্চিমগামী সকল ট্রেনের।

গতকাল শুক্রবার (২৭ মে) রাত সোয়া ১০টার দিকে মৌচাক রেল স্টেশনের কাছে ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে ট্রেনে থাকা যাত্রীরা দুর্ভোগে পড়েন। রাতে অনেকেই বিকল্প উপায়ে নিজেদের গন্তব্যে রওনা দেন।

দুর্ঘটনাগ্রস্ত ট্রেনের যাত্রী ফয়সাল হোসেন জানান, মৌচাক স্টেশনের ঠিক পরেই, রতনপুর এলাকায় ইঞ্জিনসহ দুটো বগি লাইনচ্যুত হয়েছে।

জয়দেবপুর রেলওয়ে স্টেশন মাস্টার রেজাউল ইসলাম জানান, রাত ১০টার দিকে ঢাকাগামী ৭৯৪ পঞ্চগড় এক্সপ্রেস মৌচাক স্টেশন পার হলে দুটি বগি লাইনচ্যুত হয়। মেইন লাইন ব্লক থাকায় ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ এখন বন্ধ রয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর এই রুটে চলাচলকারী ট্রেনগুলো বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে। জয়দেবপুর স্টেশনে কুড়িগ্রাম এক্সপ্রেস, ঢাকাগামী জামালপুর এক্সপ্রেস মির্জাপুর রেল স্টেশনে আটকা পড়ার তথ্য রয়েছে।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, ট্রেনটি দুর্ঘটনায় পড়ায় অনেক যাত্রী দুর্ভোগে পড়েছেন। তাদের দুর্ভোগ কমাতে রেল পুলিশের পক্ষ থেকে নেওয়া হচ্ছে ব্যবস্থা। একই সঙ্গে যাত্রীদের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
‘বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রেরণার উৎস’
সেই ইজিবাইকচালকের পাশে দাঁড়াল র‌্যাব
X
Fresh