• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকের সঙ্গে স্বর্ণালংকার নিয়ে পালাল গৃহকর্মী

আরটিভি নিউজ

  ২৭ মে ২০২২, ১৮:১১
প্রেমিকের সঙ্গে স্বর্ণালঙ্কার নিয়ে পালাল গৃহকর্মী
ছবি : সংগৃহীত

রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা এলাকায় একটি বাসায় চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে সেই বাসার গৃহকর্মী জোসনা আক্তার ও তার প্রেমিক মো. জামালকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে বাসা থেকে চুরি যাওয়া ২০ ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন।

শুক্রবার (২৭ মে) ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান।

ভুক্তভোগী জানান, তারা স্বামী-স্ত্রী দুজনেই চাকরিজীবী। বাসায় তার বৃদ্ধা মা ছাড়া কেউ থাকে না। গৃহকর্মী সাপ্লাই দেওয়া সোর্সের মাধ্যমে জোসনা তার বাসায় কাজ নেয়। এই সুযোগে জোসনা বাসার আলমারি থেকে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি করে পালিয়ে যায়।

ওসি সাজেদুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত গৃহকর্মী জোসনা বেগম বাসা বাড়িতে কাজ করার ছলে চুরির সঙ্গে জড়িত ছিল। তার বিরুদ্ধে ভাটারা থানায় আরও একটি মামলা রয়েছে; যার ওয়ারেন্ট জারি রয়েছে। আর তার কথিত প্রেমিক জামাল গাড়িচালক। মূলত দুজনের পরিকল্পনাতেই বাসাটিতে কাজে যায় জোসনা। পরবর্তী সময়ে সুযোগ বুঝে বাসা থেকে স্বর্ণ নিয়ে পালিয়ে যায়।

তথ্য-প্রযুক্তির সহায়তায় জোসনা ও তার প্রেমিক জামালকে (২৫ মে) রাজধানীর খিলক্ষেত থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে জোসনার এক আত্মীয়ের বাসার পরিত্যাক্ত টয়লেট থেকে এই স্বর্ণ উদ্ধার করা হয়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান আরও বলেন, গত ২১ মে বসুন্ধরা এলাকার এক বাসিন্দা ভাটারা থানায় অভিযোগ করেন। বাসার গৃহকর্মী জোসনা আক্তারকে স্বন্দেহভাজন উল্লেখ করে একটি মামলা করেন। অভিযোগে বলেন, বাসা থেকে স্বর্ণলংকারসহ নগদ ১০ হাজার টাকা চুরি হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো দেশ
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
তাপ কমাতে দৈনিক ৪ লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
X
Fresh