• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধুর ম্যুরাল ভেঙে যা বললেন যুবক

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ মে ২০২২, ০৮:৪৬
বঙ্গবন্ধুর ম্যুরাল ভেঙে যা বললেন যুবক
ছবি: আরটিভি নিউজ

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরের অভিযোগে রাসেল ইকবাল নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৬ মে) রাতে শহরের উত্তর তেমুহনীতে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরের ঘটনাটি ঘটে।

আটক যুবক লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মো. হানিফের ছেলে। কী কারণে তিনি ম্যুরালটি ভাঙচুর করেছেন তা এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই ব্যক্তি বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধুর ম্যুরালে লাঠি দিয়ে আঘাত করতে থাকেন। একপর্যায়ে বঙ্গবন্ধুর ম্যুরালের গ্লাস ভেঙে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সে ব্যক্তিকে আটক করেন।

পরে সাংবাদিকদের প্রশ্নে রাসেল নিজেকে শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছে বলে জানায়। এ সময় রাসেল জানান, গোলাম আজমের ছেলের নির্দেশে তিনি বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর করেন। তার সঙ্গে গোলাম আজমের ছেলের যোগাযোগ রয়েছে। এর জন্য কোনো টাকা নেওয়া হয়নি। এর সুফল তিনি কেয়ামতে পাবেন।

লক্ষ্মীপুর সদর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, বঙ্গবন্ধু ম্যুরাল ভাঙচুরের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
X
Fresh