• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

স্বামীকে ভিডিও কলে রেখে গৃহবধূর আত্মহত্যা

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২২, ১৮:০১
স্বামীকে ভিডিও কলে রেখে গৃহবধূর আত্মহত্যা
ফাইল ছবি

ফেনীর দাগনভূঞায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুরাইয়া জাহান জবা (২৫) নামের এক গৃহবধূ। গতকাল বুধবার (২৫ মে) রাতে উপজেলার পশ্চিম দেবরামপুর গ্রামের ফাজিল সারেং বাড়িতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া সুরাইয়া জাহান জবা কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর গ্রামের লোহার পোল এলাকার সৌদিপ্রবাসী নাজমুল হোসেনের স্ত্রী ও একই উপজেলার পশ্চিম দেবরামপুর গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের মেয়ে।

পুলিশ ও ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে সুরাইয়া জাহান জবার সঙ্গে নাজমুল হোসেনের বিয়ে হয়। এ দম্পতির মরিয়ম আর ফাতেমা নামে পাঁচ ও ২ বছর বয়সী দুই মেয়ে আছে। গত সপ্তাহে সুরাইয়ার স্বামী দেশ থেকে সৌদি আরব পাড়ি জমান। স্বামীর সঙ্গে সুরাইয়ার পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য ছিল। গতকাল বুধবার রাত ১০টায় সময় স্বামীর সঙ্গে মুঠোফোনে আবারও ওই গৃহবধূর কথা কাটাকাটি হয়। পরে স্বামীকে ভিডিও কলে রেখে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন তিনি। পরিবারের লোকজন সুরাইয়াকে আশঙ্কাজনক অবস্থায় দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। বৃহস্পতিবার (২৬ মে) ময়নাতদন্ত শেষে মরদেহ তার বাবার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় সমাজ সেবক আবদুল ওহাব জানান, সুরাইয়ার বাবা ও স্বামী সৌদি প্রবাসী। স্বামীর ওপর অভিমান করে এবং স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। বিষয়টি শুনেছি।

দাগনভূঞা থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিজারের সময় গৃহবধূর মৃত্যু, জীবিত নবজাতক
পাথরঘাটায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা
বাড়িতে একা পেয়ে গৃহবধূকে গলা কেটে হত্যা, প্রেমিক উধাও
X
Fresh