• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পর্নো ভিডিও সরবরাহ করতেন তারা!

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২২, ১২:৫৭
পর্নো ভিডিও সরবরাহ করতেন তারা!

নওগাঁ সদর উপজেলায় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অভিযোগে ৮ যুবকে আটক করেছে র‌্যাব।

বুধবার (২৫ মে) সকালে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান। এর আগে মঙ্গলবার (২৪ মে) রাতে উপজেলার হাপানিয়া বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তির হলেন, সদর উপজেলার মোহনপুর গ্ৰামের মোকলেস আলীর ছেলে সাঈদ আলী, আবাদপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে লিটন আলী, একডালা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নাসির উদ্দিন, একই গ্রামের আব্দুর রহমানের ছেলে রুস্তম আলী, বাচারি গ্রামের জিল্লুর কাজীর ছেলে রনি হোসেন, কুতুবপুর গ্ৰামের সজল আলীর ছেলে সুমন আলী, মহাদেবপুর উপজেলার গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সুলতান হোসেন ও একই উপজেলার গোয়ানবাড়ী গ্ৰামের জাহাঙ্গীর আলমের ছেলে নাজমুল হক।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মাসুদ রানা এবং কোম্পানি উপ-অধিনায়ক আমিনুল ইসলামের রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত হাপানিয়া বাজারে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ৮ জনকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে মনিটর ৭টি, সিপিইউ ৭টি, কি-বোর্ড ৭টি, মাউস ৭টি, হার্ড ডিস্ক ১২টি ও বিভিন্ন প্রকার ক্যাবল ৭টি জব্দ করা হয়। দীর্ঘদিন ধরেই দোকানের নিজস্ব কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন আটককৃত ব্যক্তিরা। তবে তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌‘ইন্ডিয়া আউট যারা বলছে, তারাই জনগণ থেকে আউট হয়ে গেছে’
এশা না পড়ে তারাবির নামাজ পড়া যাবে কী
কাবা থেকে ৩ কিলোমিটারেরও বেশি দূর গেলো তারাবির কাতার
পারিশ্রমিক ছাড়াই ১৮ বছর তারাবি পড়াচ্ছেন ছাত্রলীগ সভাপতি!
X
Fresh