• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পদ্মা সেতু উদ্বোধনের খবর শুনে উচ্ছ্বসিত শরীয়তপুরবাসী

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২২, ২০:৪৮
পদ্মা সেতু উদ্বোধনের কথা শুনে উচ্ছ্বসিত শরীয়তপুরবাসী

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ খবর শুনে উচ্ছ্বসিত শরীয়তপুরবাসী।

এ কারণে মঙ্গলবার (২৪ মে) বিকেলে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশনায় শরীয়তপুর জেলা ও জাজিরা উপজেলা ছাত্রলীগ আনন্দ মিছিল করেছেন।

শরীয়তপুরের জাজিরার বাসিন্দা এমডি ওমর ফারুক, রুবেল হোসেন, রিয়াজ মাহমুদসহ অনেকেই বলেন, আমরা আগে ফেরি, লঞ্চ, ট্রলার ও স্পিড বোট দিয়ে ঢাকা যেতাম, অনেক সময় লাগতো। এখন পদ্মা সেতু হওয়ায় অনেক সময় কম লাগবে। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ঘোষণায় আমরা আনন্দিত ও উচ্ছ্বসিত।

গোপালগঞ্জ জেলার সদরের হরিদাসপুর গ্রামের শেখ মো. শরীফুল ইসলাম বলেন, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হবে। আমাদের যাতায়াতের দার খুলে যাবে। বিশেষ করে গোপালগঞ্জবাসী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সরকারের প্রতি চিরকৃতজ্ঞ। উদ্বোধনের কথা শুনে মন ভালো হয়ে গেল।

পদ্মা সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার বলেন, দক্ষিণ বঙ্গের ও শরীয়তপুরের মানুষের স্বপ্ন ছিল পদ্মা সেতু। আজ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তাই বঙ্গবন্ধুর কন্যার জন্য দোয়া করি। আজ আমি খুবই আনন্দিত।

শরীয়তপুর-২ আসনের সাংসদ পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই সকল ষড়যন্ত্র অতিক্রম করে নিজেদের অর্থায়নে পদ্মা-সেতু করা সম্ভব হয়েছে। পদ্মা সেতু উদ্বোধন হবে এটা আমাদের শরীয়তপুরবাসীসহ দক্ষিণাঞ্চলের মানুষের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের। এজন্য আমরা শরীয়তপুরবাসী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, ২০০১ সালের ৪ জুলাই পদ্মা সেতু নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নানা প্রতিবন্ধকতা পেরিয়ে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে নির্মাণকাজ শুরু হয় ২০১৪ সালের ৭ ডিসেম্বর। ২০১৫ সালের ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মূল সেতু নির্মাণকাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh