• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হাত-পা বেঁধে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২২, ১৯:২৩
হাত-পা বেঁধে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে ব্যবসায়ীসহ পরিবারের লোকজনের হাত-পা বেঁধে স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকা লুটে নিয়েছে ডাকাতদল।

মঙ্গলবার (২৪ মে) বিকেল ৫টার দিকে ভুক্তভোগী ব্যবসায়ী করিম সওদাগর বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২৩ মে) গভীর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রোকনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার (এসপি) ড. এইচএম কামরুজ্জামান, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ও বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় পুলিশ কর্মকর্তারা ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছেন।

ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, ঘটনার সময় ১৫-২০ জন ডাকাত ব্যবসায়ী করিম সওদাগরের বাসায় ঢুকে। এরমধ্যে ৭ থেকে ৮ জন মুখোশ পরিহিত ছিল। একপর্যায়ে করিমসহ পরিবারের অন্যান্যদের হাত-পা বেঁধে ফেলে ডাকাতদল। পরে ঘরে থাকা ৫ থেকে ৬ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নিয়ে যায় তারা। চিৎকার চেঁচামেচি শুনতে পেয়ে আশ-পাশের লোকজন এসে তাদের হাত-পায়ে বাঁধ খুলে দেয়। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

করিম সওদাগর জানান, ডাকাতদল তাদেরকে বেঁধে ঘরে থাকা টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গেছে। ঘটনার পর থেকে পরিবার নিয়ে তিনি আতঙ্কে রয়েছেন।

বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, করিম সওদাগর ইউনিয়নের পোদ্দার বাজারের রড-সিমেন্টের ব্যবসায়ী। ডাকাতির ঘটনায় ভয়ে তারা মামলা করতে রাজি হচ্ছে না।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগীকে থানায় মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
ইউটিউব দেখে ব্যাংক ডাকাতি শেখেন আরিফুল
বান্দরবানে ব্যাংক ডাকাতি, ৫২ জন দুদিনের রিমান্ডে
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
X
Fresh