• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এতিম শিশুকে ধর্ষণের অভিযোগ

মোংলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২২, ১৫:৪১
এতিম শিশুকে ধর্ষণের অভিযোগ
ফাইল ছবি

মোংলায় ১৪ বছর বয়সের এক কিশোরী ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার (২২ মে) রাতে উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবাসন প্রকল্পে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত মো. নাসির হাওলাদার (৫২) কে আটক করেছে মোংলা থানা পুলিশ। আটক নাসির হাওলাদার চাঁদপাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পাকখালি আবাসন প্রকল্পের মৃত মজিদ হাওলাদারের ছেলে।

অভিযুক্ত মো. নাসির হাওলাদার ধর্ষণের শিকার শিশুটির দূর সম্পর্কের ফুুফা হয়। শিশুটির বাবা আনুমানিক ৪ বছর আগে মারা যান। অভাবের তারনায় মা সৌদি প্রবাসী হয়ে যান।

থানার মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই কিশোরী মায়ের নিকটতম কোনো আত্মীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ না থাকায় তার আরেক বোনকে আশ্রয়ী হিসেবে রাখে অভিযুক্ত মো. নাসির হাওলাদার। তাদের খরচ বাবদ সৌদি থেকে মাসিক টাকাও পাঠান তাদের মা।

ওই কিশোরী নাসির হাওলাদারের বাসায় আসার পর থেকেই নাসির বিভিন্ন সময় কিশোরীকে নানা রকম কুপ্রস্তাব দিয়ে আসছে। তার এই কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভয়ভীতি সহ হুমকি দেওয়া হয়।

মোংলা থানার ইন্সপেক্টর (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ বিষয়টির সত্যতা স্বীকার করে আরটিভি নিউজকে জানিয়েছেন, এলাকায় অভিযান চালিয়ে পুলিশ রাতেই অভিযুক্ত নাসির হাওলাদারকে আটক করেছে। এবং আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার (২৪ মে) গ্রেপ্তারকৃত ধর্ষণ মামলার একমাত্র আসামি নাসির হাওলাদারকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোংলায় আ.লীগ নেতা ও তার ছেলেকে কুপিয়ে জখম
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় বাণিজ্যিক জাহাজ
X
Fresh