• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রী ও দুই সন্তানকে হত্যার কারণ জানালেন গিয়াস উদ্দিন

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২২, ০৮:৪৩
স্ত্রী ও দুই সন্তানকে হত্যার কারণ জানালেন গিয়াস উদ্দিন
সংগৃহীত ছবি

নরসিংদীর বেলাবতে স্ত্রী ও দুই শিশুসন্তানকে হত্যার দায় স্বীকার করে বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক লিখিত জবানবন্দি দিয়েছে গিয়াস উদ্দিন শেখ।

গতকাল সোমবার (২৩ মে) বেলা ৩টা থেকে বিকেল সোয়া ৫টা পর্যন্ত সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রকিবুল হকের আদালতে মামলার একমাত্র আসামি হিসেবে তিনি এই জবানবন্দি দেন।

এর আগে গত রোববার (২২ মে) রাতে নিহত রহিমা বেগমের ভাই মো. মোশারফ হোসেন বাদী হয়ে বেলাব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জবানবন্দিতে সে জানায়, জুয়া খেলার টাকা না থাকায় সে হতাশাগ্রস্ত থেকে এবং স্ত্রী রহিমা বেগমের নামে এনজিওসহ বিভিন্ন লোকের কাছ থেকে নেওয়া ঋণের টাকা আত্মসাৎ করতে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী হত্যার দায় বাড়ির রাস্তার জায়গা নিয়ে বিরোধ জেঠাতো ভাই রেনু মিয়ারকে ফাঁসাতে ও হয়রানিতে ফেলে নিজের সমস্যার সমাধান করাই তার লক্ষ্য ছিলো।

এর আগে রোববার সকালে উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামের গিয়াস উদ্দিনের নিজ বাড়ি থেকে স্ত্রী রহিমা বেগম (৩৫), একমাত্র ছেলে রাব্বি শেখ (১৩) ও একমাত্র মেয়ে রাকিবা শেখ (৬) এর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গৃহকর্তা গিয়াস উদ্দিন শেখকে সন্দেহভাজন হিসেবে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। জিজ্ঞাসাবাদে গিয়াস উদ্দিন ছেলের খেলার ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে ও চাকু দিয়ে কুপিয়ে হত্যার বর্ণনা দিয়ে দায় স্বীকার করে নেয়। আটকের পর তাকে নিয়ে পাশের নদীতে অভিযান চালিয়ে হত্যায় ব্যবহৃত ক্রিকেট ব্যাট ও চাকু উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক সালাহউদ্দিন আরটিভি নিউজকে বলেন, মামলার এক মাত্র আসামি গিয়াসউদ্দিন শেখ স্ত্রী ও দুই শিশু সন্তানকে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় লিখিত স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর
X
Fresh