• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কাঁঠাল দিতে দেরি, অতঃপর...

চট্টগ্রাম সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২২, ২০:৫০
কাঁঠাল দিতে দেরি, অতঃপর...
ফাইল ছবি

দেরিতে কাঁঠাল কেটে দেওয়াকে কেন্দ্র করে চট্টগ্রামের হাটহাজারীতে গৃহকর্মীর এলোপাতাড়ি দায়ের কোপে মর্জিনা বেগম (৫০) নামে এক গৃহকর্ত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ মে) সকাল ৯টায় উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের আমান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ গৃহকর্মী সঞ্চিতা চাকমাকে আটক করেছে।

মৃত মর্জিনা বেগমের গ্রামের বাড়ি রাঙ্গুনিয়ার উপজেলার রানীরহাট এলাকায়। তিনি সিরাজগঞ্জের বেলকুচি থানার শহিদুল হকের স্ত্রী।

হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, গত ১৫ দিন আগে আটক গৃহকর্মী ওই বাড়িতে কাজ শুরু করেন। প্রায় সময় তার কাজ নিয়ে গৃহকর্ত্রীর সঙ্গে ঝগড়া হতো। অনেক সময় মারধর করা হয়েছে। মর্জিনার স্বামী একটি স্থানীয় একটি স্কুলের শিক্ষক। সকালে তার স্বামী নাস্তা করে স্কুলে চলে যায়।

ওই সময় মর্জিনা বেগমের সঞ্চিতা চাকমাকে কাঁঠাল কেটে দিতে বলে। কিন্তু সে কাঁঠাল না কেটে সকালের নাস্তা তৈরি করছিল। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সঞ্চিতা দা দিয়ে মর্জিনার মাথায় এলোপাতাড়ি আঘাত করে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, আঘাতের পর বাড়ির মালিক ও প্রতিবেশীরা ওই নারীর স্বামীকে ডেকে আনেন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
দায়িত্বরত অবস্থায় ট্রাফিক ইন্সপেক্টরের মৃত্যু
নোয়াখালীতে ‘হিটস্ট্রোকে’ শিক্ষার্থীর মৃত্যু
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
X
Fresh