• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ওসির বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ব্যবসায়ীর দরখাস্ত

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২২, ১৯:৪৭
ওসি মাসুদুজ্জামান মিলু

পিরোজপুর সদর থানার পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহারের অভিযোগ করেছেন মো. ফেরদৌস ওয়াহিদ রাসেল নামে এক ব্যবসায়ী। তিনি পিরোজপুর জেলার শিকারপুর এলাকার মৃত হেমায়েত সরদারের ছেলে।

অভিযুক্তরা হলেন- পিরোজপুর সদর থানার ওসি মাসুদুজ্জামান মিলু, এস আই মনিরুল ইসলাম, এসআই মাকসুদ, এএসআই সাইফুল, কনস্টেবল শাহিন, শিকারপুর ৪ নং ওয়ার্ডের মৃত সেকেন্দার আলী সরদারের ছেলে এনায়েত সরদার ও রহমান শিকদারের ছেলে আব্দুল খালেক শিকদার।

ফেরদৌস ওয়াহিদ রাসেল জানান, ২০১২ সালে তার বাবা হেমায়েত সরদার মারা যাওয়ার পর তার চাচা এনায়েত সরদার তার সম্পত্তি অন্যায়ভাবে দখলের চেষ্টা ও ষড়যন্ত্র করছেন। এ জন্য তিনি পিরোজপুর আদালতে একাধিক মামলাও করেছেন। কিন্তু এনায়েত সরদার প্রভাব খাটিয়ে রাসেলকে হয়রানি করছেন।

সর্বশেষ গত ১৪ মে রাসেলকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে এসআই মনিরুল ইসলামের মাধ্যমে ওসি মাসুদুজ্জামান মিলু থানায় ডেকে নিয়ে যান। এরপর তার ডান পাশে এসআই মাসুদ ও বাম পাশে কনস্টেবল শাহীনকে দাঁড় করিয়ে হাতকড়া পরা অবস্থায় ছবি তুলেন। এরপর এনায়েত সরদারের ঘরের মিটার চুরির অভিযোগে রাসেলের বিরুদ্ধে মামলা রেকর্ড করে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান করে দেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
টাঙ্গাইলের শ্রেষ্ঠ ওসি ভূঞাপুর থানার আহসান উল্লাহ্
শ্রীপুরে ব্যবসায়ীকে দুর্বৃত্তদের গুলি, ৩ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা
পাথরঘাটা থানার ওসি প্রত্যাহার 
X
Fresh