Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২২, ১৭:৫০
আপডেট : ২৩ মে ২০২২, ১৮:২০

কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রিনা আক্তার মায়া

টাঙ্গাইল শহরের দেওলা এলাকায় রিনা আক্তার মায়া নামে এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

গতকাল রোববার (২২ মে) রাতে বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে সরকারি কুমুদিনী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও কালিহাতী উপজেলা মহেলা গ্রামের হাবিল উদ্দিনের মেয়ে। এ ঘটনায় পুলিশ কলেজছাত্রীর স্বামী প্রান্তকে আটক করা হয়েছে।

কলেজ ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, দেড় বছর আগে শহরের বিশ্বাস বেতকা মুন্সিপাড়া এলাকার সামাল খানের ছেলে ওয়াহেদুল ইসলাম প্রান্তর সঙ্গে রিনা আক্তার মায়ার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে শাররিক ও মানসিকভাবে নির্যাতন করত প্রান্ত। এ কারণে ওই ছাত্রীর বাবা হাবিল উদ্দিন প্রান্তর বাবার কাছে অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রান্ত দেওলার ভাড়া বাসায় যায়। বাসায় অন্যদের অনুুপস্থিতির সুযোগে কলেজছাত্রী রিনা আক্তার মায়ার ওপর চড়াও হন। ধস্তাধস্তির একপর্যায়ে মায়াকে শ্বাসরোধ হত্যা করে। এরপর মায়ার মরদেহ ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে চিৎকার করে। পরে প্রতিবেশীরা পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে এবং কলেজছাত্রীর স্বামী প্রান্তকে পুলিশ আটক করে।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানিয়েছেন, ঘটনার বিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে প্রান্তকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত প্রান্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS