• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

মুন্সিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২২, ১১:২৮
আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫
ফাইল ছবি

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর ও মাকহাটি এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিনিময়-ককটেল বিস্ফোরণ ও ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় প্রায় পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (২৩ মে) ভোর ৬টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহত ব্যক্তিরা হলেন, স্থানীয় কামাল (২৮), সাজেদা (৭৫), হানিফ মোল্লা (৩৮), সেরাজল বেপারী (৬৫), জামাল হোসেন (১৬)। তাদের মধ্যে হানিফ, কামাল ও সেরাজলকে গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

জানা গেছে, গ্রামে আধিপত্য নিয়ে মোল্লাকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও সাবেক চেয়ারম্যান মোহসিনা হক কল্পনার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রিপন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কল্পনা মহিলাবিষয়ক সম্পাদক। পূর্ববিরোধের জেরে আজ সোমবার (২৩ মে) সকাল থেকে ইউনিয়নের মহেশপুর ও মাকহাটি এলাকায় কয়েকদফা সংঘর্ষে জড়ায় দুই গ্রুপ। এ সময় ককটেল বিস্ফোরণ, গোলাগুলি ও ঘরবাড়ি ভাঙচুরের ঘটনায় প্রায় পাঁচজন আহত হয়েছেন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কালাম জানান, আজ সোমবার সকালে আহত অবস্থায় হাসপাতালে এসেছেন। এ সময় গুরুতর অবস্থায় তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তবে অন্য দুজন হাসপাতালেই চিকিৎসা রয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত
মালয়েশিয়ায় দুই হেলিকপ্টারের সংঘর্ষে নিহত ১০
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh