Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

সিএনজি চাপায় প্রাণ গেল মাসুদের 

সিএনজি চাপায় প্রাণ গেল মাসুদের 
ফাইল ছবি

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সিএনজি চাপায় মাসুদ মিয়া (৩৫) নামে এক ভাঙারি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছে সুজন নামে মোটরসাইকেলের আরেক আরোহী।

রোববার (২২ মে) রাত সাড়ে ৮টায় ঘোড়াশালের শহীদ ময়েজ উদ্দিন সেতুর টোলপ্লাজার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ মিয়া ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে। সে ঘোড়াশাল বাজারে ভাঙারির ব্যবসা করত।

পুলিশ জানায়, রাতে মাসুদ ও তার বন্ধু সুজন মোটরসাইকেল যোগে পাশ্ববর্তী জেলা গাজীপুরের কালিগঞ্জ থেকে ফিরছিলেন। রাত সাড়ে ৮টায় শহীদ ময়েজউদ্দিন সেতুর টোলপ্লাজা অতিক্রম করে ঘোড়াশার রোডে আসার পথে সড়ক সংস্কারের একটি ডিভাইডারে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে দুজন ছিটকে পড়ে। পরে পিছন থেকে আসা একটি সিএনজি তাদের দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদ মিয়ার মৃত্যু হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত সুজনকে স্থানীয় একটি হাসাপাতলে নিয়ে যায়। সেখাতে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এএসআই হারুন অর রশিদ আরটিভি নিউজকে জানিয়েছেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS