• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ সদস্যের রাজকীয় বিদায়

ঠাকুরগাঁও (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ২২ মে ২০২২, ২২:৫৩
পুলিশ সদস্যের রাজকীয় বিদায়
ছবি: আরটিভি নিউজ

সম্মাননা ক্রেস্ট প্রদান শেষে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে ফুলের পাপড়ি ছিটিয়ে বিদায় জানানো সহ সুসজ্জিত গাড়িতে করে সম্মানের সঙ্গে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে সুলতান উদ্দীন নামের এক পুলিশ কনস্টেবলকে।

রোববার (২২ মে) বিকেলে ঠাকুরগাঁও পীরগঞ্জ থানা চত্বরে বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা শেষে তাকে পাশ্ববর্তী রাণীশংকৈল উপজেলার সন্ধ্যায় নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

ওসি জাহাঙ্গীর আলম জানান, চাকরি থেকে বিদায় লগ্নে সুলতান উদ্দীনকে সম্মান জানাতে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। তাকে গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য ফুল দিয়ে সাজানো হয় একটি গাড়ি। তার হাতে তুলে দেয়া হয় সম্মাননা স্মারক। সহকর্মীরাও তুলে দেন বিভিন্ন উপহার। থানার অনন্যা পুলিশ সদস্যরা সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে তাকে ফুলের পাপড়ি ছিটিয়ে বিদায় জানানো হয়। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন উপস্থিত সকল পুলিশ সদস্যরা। সুলতানের অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখতে এমন আয়োজন।

চাকরি জীবনের শেষ দিনে এমন বর্ণাঢ্য আয়োজনে সুলতান উদ্দীন আরটিভি নিউজকে বলেন, আমার চাকরি জীবনের শ্রেষ্ট পাওয়া। জীবনের ৩৭ বছর দেশের নানা জায়গায় চাকরি করেছি। বিদায় বেলায় ওসি স্যার যে আয়োজন করলেন তা সারা জীবন মনে থাকবে।

পুলিশ সদস্যেকে সম্মানের সঙ্গে এমন বিদায় সংবর্ধনা পুলিশসহ সুধী মহলে আলোড়ন সৃষ্টি করেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার
রং খেলার সময় অটোচাপায় শিশুর মৃত্যু
পুলিশ হেফাজতে যুবদল নেতার মৃত্যুর অভিযোগ 
ঠাকুরগাঁওয়ে ১১৯২ জন শিশুকে শ্রম মুক্ত করেছে ইএসডিও
X
Fresh