• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অভিযানের খবর পেয়ে, অতঃপর...

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মে ২০২২, ২২:৩০
অভিযানের খবর পেয়ে, অতঃপর...
ছবি: আরটিভি নিউজ

চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় অভিযানের খবর শুনে ফেনসিডিল খেয়ে পালানোর সময় স্টোক করে জাকারিয়া আলম (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার (২২ মে) বিকেল ৪টার দিকে ওই ঘটনা ঘটে। নিহত জাকারিয়া আলম আলমডাঙ্গা উপজেলার বড় গাংনী গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে ও গাংনী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন।

স্থানীয়রা জানান, বিকেলে আকন্দবাড়িয়া গ্রামের রায়পাড়া মাঠ থেকে দৌড়ে মুচিপাড়ায় হাসান আলীর বাড়ির সামনে রাস্তায় এসে পড়ে যান জাকারিয়া। এ সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। আশপাশের লোকজন ছুটে এসে মাথায় পানি ঢালা শুরু করলে কিছুক্ষণের মধ্যেই মারা যান। পরে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

তারা আরও জানিয়েছেন, বিকেলে আকন্দবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী মাসুরা খাতুনের বাড়িতে ফেনসিডিল খেতে যান জাকারিয়া আলমসহ ৩ জন ব্যক্তি। ফেনসিডিল খাওয়ার একপর্যায়ে মাসুরার বাড়িতে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তারের একটি টিম। অভিযানের খবর পেয়ে পালিয়ে যান জাকারিয়াসহ ৩ জন। দৌড়ে পালিয়ে যাওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন জাকারিয়া। পরে স্টোক করে মারা যান।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, বিকেলে আকন্দবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী মাসুরা খাতুনের বাড়িয়ে অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। পরে দর্শনা থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। তবে ওই সময় কেউ পালিয়ে গিয়ে মারা গেছে কি না জানা নেই।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। সুতরহাল প্রতিবেদন শেষে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা রেকর্ড ৪২.২
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
মুগদা সড়কে উচ্ছেদ অভিযান স্থগিত করলেন হাইকোর্ট
X
Fresh