• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাস উল্টে আহত ২০

রাঙ্গামাটি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মে ২০২২, ২১:২৮
বাস উল্টে আহত ২০
ছবি: আরটিভি নিউজ

রাঙ্গামাটির কাউখালী উপজেলা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা তিনটি সিএনজি চালিত অটোরিকশার ওপর পড়লে সেগুলো দুমড়েমুচড়ে যায়।

এ ঘটনায় পথচারী ও যাত্রীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আহতদের মধ্যে বাসের চালককে চট্টগ্রাম ও চারজনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রোববার (২২ মে) বিকেল ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে কোনো প্রাণহানি না ঘটলেও বাসের চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙ্গামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা পরিবহনের একটি বাস ঘাগড়া এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি রাস্তার পাশের টিলায় ধাক্কা দিয়ে উল্টে তিনটি সিএনজি অটোরিকশার ওপর পড়ে। এতে অটোরিকশাগুলো দুমড়েমুচড়ে যায়।

এ ঘটনায় কেউ হতাহত না হলেও বাসে ও রাস্তার পাশে থাকা প্রায় ২০ জন আহত হন। রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে রাঙ্গামাটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে বাসের চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম পাঠানো হয়েছে। অপর চারজনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬
রাঙ্গামাটিতে অর্ধদিবস অবরোধ ডাকল ইউপিডিএফ
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh