• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিপুল পরিমাণ মাদক জব্দ : পাঁচ রোহিঙ্গাসহ গ্রেপ্তার ৭

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ মে ২০২২, ১৩:১৬
বিপুল পরিমাণ মাদক জব্দ : পাঁচ রোহিঙ্গাসহ গ্রেপ্তার ৭
ছবি: আরটিভি নিউজ

ময়মনসিংহে ৭ হাজার পিস ইয়াবা ও ৩৪ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় পাঁচজন রোহিঙ্গাসহ সাতজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ইলিয়াস কাদের বাবুল, নাজমুল হুদা (২৫), আনোয়ারা আক্তার ওরফে রোজিনা (২৬) (রোহিঙ্গা নাগরিক), মো. শাহেদ (২২) (রোহিঙ্গা নাগরিক), নজরুল ইসলাম (২৯) (রোহিঙ্গা নাগরিক), খালেদা আক্তার (৩৮) (রোহিঙ্গা নাগরিক), মো. তৈয়ব ২০ (রোহিঙ্গা নাগরিক)।

আরটিভি নিউজকে এসব তথ্য নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারি পরিচালক তাহমিনা ইয়াসমিন।

তিনি জানান, গতকাল শুক্রবার (২০ মে) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারি পরিচালক তাহমিনা ইয়াসমিনের নেতৃত্বে নগরীর চরকালীবাড়ী এলাকায় মাদক উদ্ধার অভিযান চালানো হয়। এ সময় ৫ জন রোহিঙ্গাসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৩৪ বোতল বিদেশি মদ ও মাদক বিক্রির ১০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক মো. খন্দকার নাজিম উদ্দিন বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত তারা সুকৌশলে মাদক ব্যবসা করে আসছে বলে তারা স্বীকার করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
X
Fresh