• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মে ২০২২, ২৩:০৪
আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১
ছবি: আরটিভি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জয়দেব (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন।

শুক্রবার (২০ মে) বিকেল সাড়ে ৪টায় উপজেলার সদর ইউনিয়নের বিংরাবো এলাকায় ঘটে এ ঘটনা।

নিহত জয়দেব উপজেলা সদর ইউনিয়নের বিংরাবো এলাকার মৃত সুধনের ছেলে। আহতরা হলেন- নিহত জয়দেবের স্ত্রী মনজু (৪০) ও তার তিন মেয়ে তৃষ্ণা (২৬), টুম্পা (২৪) ও সানজিদা (২২)।

জানা যায়, জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় সে উপজেলার সদর ইউনিয়নের বিংরাবো এলাকার সুনীল চন্দ্র বিশ্বাসের বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন এবং তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনা করতেন। শুক্রবার বিকেলে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েত আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পাড়তে নিষেধ করায় সিয়ামের সাথে জয়দেবের বাকবিতণ্ড হয়। এরপর সিয়ামের বাবা মৃত নুরা মিয়ার ছেলে মাহাবুবুর রহমান, মা রুকি বেগম, ছোট ভাই জুনায়েত, চাচাতো ভাই মুরাদ ছুটে এসে জয়দেব ও তার পরিবারের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে জয়দেব গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফএম সায়েদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জয়দেবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে মাওবাদী নেতাসহ নিহত ২৯
গাজীপুরে ব্যাটারি কারখানায় বিস্ফোরণ, চীনা নাগরিক নিহত
পুলিশের ঘুষিতে আসামি নিহত
ছাগলে আম গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১
X
Fresh