Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

ভ্রমণে আসা তরুণীর মৃত্যু, আটক ২

ভ্রমণে আসা তরুণীর মৃত্যু, আটক ২
ফাইল ছবি

কক্সবাজারে ভ্রমণে আসা লাবণী আকতার (১৯) নামের এক তরুণী ৪ দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হয়েছে। লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়ী বসবাসকারি বরগুনার মনির হোসেনের কন্যা। এ ঘটনায় আটকরা হলেন, যাত্রাবাড়ী এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক অফিসার (আরএমও) আশিকুর রহমান জানান, ওখানে ১৪ মে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। চিকিৎসাধীন থাকার পর বুধবার সাড়ে ১২টায় ওই তরুণীর মৃত্যু হয়। পরে প্রাথমিকভাবে তার সঙ্গে থাকা যুবকদেও ভাষ্যমতে ধারণা করা হচ্ছে তরুণী মদ্যপান করেছে। তবে আমরা তা পরীক্ষাগারে পাঠিয়েছি ও ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর আসল কারণ।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন, ৪ বন্ধুসহ ১১ মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলির বিচ হলি ডে নামের একটি আবাসিক হোটেলে স্বামী স্ত্রী পরিচয়ে অবস্থান নেন। ওখানে ১৪ই মে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এ সময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে গেছে।

তিনি জানান, ইতোমধ্যে মেয়েটির পিতাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন।

এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও জানান, আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারা হেফাজতে রেখেছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS