• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দেবরের দায়ের কোপে ভাবির মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ মে ২০২২, ১২:৪৯
দেবরের দায়ের কোপে ভাবির মৃত্যু
ফাইল ছবি

ময়মনসিংহের তারাকান্দায় বাঁশ কাটাকে কেন্দ্র করে দেবরের দায়ের কোপে জাহানারা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাহানারা খাতুন ওই এলাকার ইদ্রিছ আলীর স্ত্রী।

এ বিষয়ে তারাকান্দা থানার উপপরিদর্শক সাইদুল ইসলাম বলেন, দীর্ঘদিন নিহত জাহানারার স্বামী ইদ্রিস আলীর সঙ্গে তার সহোদর ভাই সিদ্দিক মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছে। এমতাস্থায় ১৬ মে (সোমবার) ওই বিরোধপূর্ণ জমিতে ইদ্রিস আলী বাঁশ কাটতে গেলে সিদ্দিক মিয়া বাধা দেয়। এই নিয়ে দুই পক্ষের মাঝে কথা-কাটাকাটি হয়।

এই ঘটনার পরে মঙ্গলবার (১৭ মে) দুপুরে সিদ্দিক মিয়া দেশিয় অস্ত্র নিয়ে ইদ্রিস আলীর বাড়িতে ঢুকে হামলা করে। এ সময় ইদ্রিস আলী দৌড়ে নিজ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। এতেও ক্ষান্ত না হয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে ইদ্রিস আলী ও তার স্ত্রী জাহানারাসহ তিনজনকে আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহানারাকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছে বলেও জানান তিনি।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
পঞ্চগড়ে ট্রাক-ট্রাক্টরের সংঘর্ষ, নিহত ২
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
X
Fresh