• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২২, ১৫:২৮
স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড
ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শাহজাদপুর উপজেলার শক্তিপুর গ্রামের মৃত মুক্তা শেখের মেয়ে মুক্তি খাতুন (২২) ও তার পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিন। ওই আদালতের স্টেনোগ্রাফার মো. রাশেদুল ইসলাম এ তথ্য আরটিভি নিউজকে নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা গেছে, মুক্তি খাতুনের সঙ্গে একই উপজেলার বাড়াবিল গ্রামের জেল হক প্রামাণিকের ছেলে মনিরুল হকের বিয়ে হয়। বিয়ের পূর্ব থেকেই সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরও তা অব্যাহত ছিল এবং দুজনের মধ্যে অবৈধ সম্পর্ক চলে আসছিল। এ অবস্থায় মুক্তি খাতুনের স্বামী মনিরুল হককে তাদের প্রেমের পথে বাধা মনে করে পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিনকে সঙ্গে নিয়ে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক ২০১৯ সালের ৩ জুন রাতে মুক্তি খাতুন তার স্বামী মনিরুল হককে নিয়ে দাদার বাড়ি শক্তিপুরে যান। সেখানে গিয়ে রাতে মনিরুল হককে ঘুমের ওষুধ খাওয়ান। রাত ১২টার দিকে তার পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিন এলে দুজনে মিলে মনিরুলকে গলাটিপে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছেলে জেল হক প্রামাণিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা ১১ জন সাক্ষীর সাক্ষ্য উপস্থাপন শেষে আসামিদের উপস্থিতিতে বিচারক এই রায় দেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
X
Fresh