• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাড়ির মালিককে পিটিয়ে ডাকাতি, ৫০ ভরি স্বর্ণ লুট

চট্টগ্রাম সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২২, ১৩:৪৬
বাড়ির মালিককে পিটিয়ে ডাকাতি, ৫০ ভরি স্বর্ণ লুট
ফাইল ছবি

চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় গ্রিল কেটে বাড়ির মালিককে পিটিয়ে নগদ ৬৫ হাজার টাকা ও ৫০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায় পাঁচ থেকে ছয়জনের ডাকাত দল। গত রোববার (১৫ মে) রাত ৩টার সময় মোহরার এ কে খান বাড়ির তিন তলায় ঘটনাটি ঘটে।

এ সময় ৫ থেকে ৬ জনের ডাকাত দল মহিউদ্দিন সাদেককে বেঁধে পিটিয়ে গুরুতর আহত করে। এতে মহিউদ্দিন সাদেকের মাথা ও নাকের অংশে আঘাত লাগে।

মঙ্গলবার (১৭ মে) সকালে চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান চৌধুরী আরটিভি নিউজকে বলেন, সকালে আমরা ঘটনাস্থলে যাই। আশেপাশের মানুষদের থেকে আমরা খবর নিচ্ছি। এখনও ডাকাত দলের সদস্যদের কোন খবর পাওয়া যায়নি। ডাকাত দলকে চিহ্নিত করতে তদন্ত চলছে।

জানা গেছে, রোববার আনুমানিক রাত তিনটার দিকে ছয় থেকে সাতজনের মুখোশ পরিহিত ডাকাত দল ঘরের বেডরুমের গ্রিল কেটে ঘরে ঢুকে ঘুমন্ত মহিউদ্দিন সাদেক ও তার স্ত্রীকে ক্লোরোফিল দিয়ে বেহুশ করতে গেলে ভিক্টিমদের ঘুম ভেঙে যায়। এসময় ডাকাতদল মুখ বেঁধে তাদের মারধর করে। এতে সাদেকের নাক ভেঙে যায় ও তার স্ত্রীর গলায় ছুরি ধরে। এসময় বাকি সদস্যরা বেডরুমের আলমারি থেকে সবকিছু লুট করে নিয়ে যায়। তাদের ধস্তাধস্তিতে পাশের ঘর থেকে তাদের ছেলে (২১) বছর ছুটে আসলে তাকেও আঘাত করে ডাকাত দল। পরে তাদের বেঁধে প্রায় ৫০ ভরি স্বর্ণ ও নগদ ৬৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে তাদের চিৎকার শুনে আশেপাশের মানুষ আসলে তাদের বন্দি ও আহত অবস্থায় উদ্ধার করে। গতকাল সোমবার (১৬ মে) সকালে খবর পেয়ে চান্দগাঁও থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।

মহিউদ্দিনের পার্শ্ববর্তী প্রতিবেশি আসফাক আরটিভি নিউজকে বলেন, মহিউদ্দিনের আওয়াজ শুনে রাত সাড়ে তিনটার দিকে তার ঘরে গেলে তাকে রশি দিয়ে আটক অবস্থায় দেখতে পাই। ততক্ষণে ডাকাতরা সর্বস্ব লুট করে পালিয়ে যায়। ডাকাত দলের অনবরত আঘাতে মহিউদ্দিনের মাথায় গুরুতর আঘাত লাগে। এতে তার মাথার একটি অংশ ফুলে গেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
বৃষ্টির সঙ্গে পড়ল ২৫০ গ্রাম ওজনের শিলা
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
X
Fresh