• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২২, ০৮:৩৪
ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক
রেল লাইনে ওপর লোহার খুঁটি

গাজীপুরের শ্রীপুর রেল স্টেশন এলাকায় ক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রাক থেকে লোহার খুঁটি রেললাইনে ওপর পড়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল চার ঘন্টা বন্ধ থাকার পর রাত ১১টা ৪০ মিনিটে চলাচল স্বাভাবিক হয়।

গতকাল সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের শ্রীপুর রেল স্টেশন এলাকার শ্রীপুর-গোসিঙ্গা সড়কে এ ঘটনা ঘটে। শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শামীমা আক্তার আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস শ্রীপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে এবং ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেন কাওরাইদ রেল স্টেশন যাত্রা বিলম্ব করছে। শ্রীপুর-গোসিঙ্গা সড়কে লেন খোলা থাকায় থেমে থেমে যানবাহন চলাচল করছে।

স্টেশন মাস্টার শামীমা আক্তার আরটিভি নিউজকে জানিয়েছেন, শামীমা আক্তার জানান, শ্রীপুরের গোসিঙ্গা এলাকার একটি কারখানা থেকে ট্রাকে করে লোহার তৈরি বেশ কয়েকটি বড় খুঁটি পৌর এলাকার ভাংনাহাটি এলাকার অপর একটি নির্মাণাধীন কারখানায় যাচ্ছিল। ট্রাকটি শ্রীপুর রেলওয়ে স্টেশন এলাকার ক্রসিং অতিক্রম করার সময় ট্রাকের চাকা রেললাইনে আটকে যায়। এ সময় চালক ট্রাক সামনে নেওয়ার চেষ্টা করলে ১০টি খুঁটি রেললাইনে পড়ে যায়। এতে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলের আশেপাশে লোকজন না থাকায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে স্থানীয়রা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
কালিয়াকৈরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh