• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাদারীপুরে প্রকাশ্যে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

মাদারীপুর প্রতিনিধি : আরটিভি নিউজ

  ১৬ মে ২০২২, ২২:২৭
মাদারীপুরে প্রকাশ্যে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

মাদারীপুরে প্রকাশ্যে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলো মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার সাঈদ হাওলাদারের ছেলে অহিদ হাওলাদার (৩২) ও একই এলাকার এসকেনদার আলী সরদারের ছেলে কামাল সরদার (৪৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে শহরের লঞ্চঘাট এলাকায় একটি দোকানের সামনে দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিলেন ড্রেজার ব্যবসায়ী অহিদ ও কামাল। এ সময় ১০ থেকে ১৫ জন যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। অহিদ ও কামালকে এলোপাথাড়ি কোপাতে থাকে দুর্বৃত্তরা। আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় আহত দুইজনকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এদিকে অহিদ হাওলাদারের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেছেন চিকিৎসক।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার জানান, আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কামালকে ভর্তি রাখা হয়েছে। এছাড়া অহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। দুইজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের বেশ চিহ্ন রয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, হামলাকারীদের ধরতে পুলিশী অভিযান চলছে। ধারণা করা হচ্ছে ড্রেজার ব্যবসা নিয়ে এই হামলার ঘটনা ঘটতে পারে। তদন্ত করে বাকি তথ্য পাওয়া যাবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত ২
উপজেলা চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তদের হামলা
যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা
খামারে আগুন, ২ গবাদিপশুর মৃত্যু
X
Fresh