• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘নিরপেক্ষ নির্বাচন করতে ইসিকে সর্বাত্মক সহযোগিতা করা হবে’

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২২, ২১:৪৪

নিরপেক্ষ নির্বাচন করার জন্য নির্বাচন কমিশনকে (ইসি) সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে নির্বাচন কমিশনকে সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। ইতিমধ্যে প্রধানমন্ত্রীও দলের নেতা-কর্মীদের সুষ্ঠ নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার নির্দশনা দিয়েছেন।

সোমবার (১৬ মে) নরসিংদীর পলাশ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে সন্ত্রাসের পথ ছেড়ে শান্তির পথে আসার আহ্বান জানিয়ে কৃষিমন্ত্রী বলেন, বিএনপির উচিৎ সত্যিকারের গণতন্ত্রের চেতনা ও মূল্যবোধের রাজনীতি করা।যদি
গণতন্ত্র রক্ষার নামে তারা কোনও ধরনের অরাজকতার সৃষ্টির চেষ্টা করে তাহলে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, এ.বি.এম রিয়াজুল কবির কাউছার, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদীর সংরক্ষিত মহিলা আসনের এমপি নুসরাত জাহান বুবলি, সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটনসহ স্থানীয় নেতারা।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপকে পুননির্বাচিত ও প্রফেসর কামরুল ইসলাম গাজীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh