• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যৌতুকের দাবিতে গৃহবধূ নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২২, ১৬:৫৩
যৌতুকের দাবিতে গৃহবধূ নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেপ্তার
অভিযুক্ত স্বামী রাজন মিয়া

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যৌতুকের দাবিতে শিউলি আক্তার নামে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগে স্বামী রাজন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ থানায় মামলা করলে রোববার (১৪ মে) বিকেলে অভিযুক্ত রাজন মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

জানা যায়, শিউলি আক্তার ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চরশিহারি গ্রামের রিকশা চালক সাইদুল ইসলামের মেয়ে। গত ৮ মাস আগে শিউলির সঙ্গে নেত্রকোণা সদর উপজেলার ঝগড়াকান্দা গ্রামের মৃত লাল চান মিয়ার ছেলে রাজমিস্ত্রি শ্রমিক রাজন মিয়া ওরফে রফিকের (২০) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিয়ের সময় ৪৫ হাজার টাকা যৌতুক দেওয়া হয় রাজন মিয়াকে। কিন্তু গত রমজানের আগে থেকে আবারো যৌতুক চেয়ে শিউলির ওপর নির্যাতন শুরু করে। যৌতুক হিসেবে পুনরায় ২০ হাজার টাকাসহ ঘরের আসবাবপত্র ও বাসনকোসন চাইলে শিউলি দিতে অস্বীকার করায় শুরু হয় তার ওপর নির্যাতন।

গত শুক্রবারও স্বামী রাজন, তার মা ও ভাবি মিলে তাকে মারধর করে। হাত-পা বেঁধে মারধর শেষে শরীরের আঘাতের স্থানে মরিচের গুঁড়া ঢেলে ফেলে দেয় পুকুরে। এরপর শুক্রবার রাতে শিউলিকে চরশিহারি গ্রামে তার বাবার বাড়ির সামনে রেখে পালানোর চেষ্টা করে রাজন। পরে স্থানীরা তাকে আটক করে শনিবার রাতে পুলিশের হাতে তুলে দেয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান জানান, নির্যাতিতার অভিযোগে দু’জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত রাজন মিয়াকে রোববার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
স্বর্ণার আইফোন ও ডলার চুরির অভিযোগে আরেক ক্রিকেটারের স্বামী গ্রেপ্তার
নার্সকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার 
X
Fresh