Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

'নির্বাচন করবো, দল ব্যবস্থা নিলে মাথা পেতে নিবো'

'নির্বাচন করবো, দল ব্যবস্থা নিলে মাথা পেতে নিবো'
মনিরুল হক সাক্কু

বিএনপি নির্বাচনে না আসার ঘোষণা দিলেও দুই বার আওয়ামী লীগ প্রার্থীকে হারিয়ে নির্বাচিত হওয়া বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু বলেছেন, তিনি কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচন করবেন।

তিনি আরও বলেন, আগামী ১৭ মে তিনি মনোনয়ন দাখিল করবেন। দল যদি তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয় তাহলে তিনি তা মাথা পেতে নিবেন।

বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু গতকাল শনিবার (১৪ মে) দুপুরে শহরের নানুয়া দিঘির পাড়স্থ তার নিজ বাড়িতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার রাতে কুমিল্লা সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছেন। মনোনয়ন পেয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। এ খবর ছড়িয়ে পড়ার পর নেতাকর্মীদের মাঝে আনন্দ ছড়িয়ে পড়েছে। হয় আনন্দ মিছিলও।

মনোনয়ন পাওয়ার পর এক প্রতিক্রিয়া আরফানুল হক রিফাত বলেন, এটি তার সারাজীবনের বিশেষ পাওয়া। এ জন্য আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ থাকবেন। মানুষের দুর্ভোগ লাঘবের জন্য আপ্রাণ চেষ্টা করবেন। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

অপর দিকে বিএনপি থেকে আরও একজন এবার প্রার্থী হবেন। তিনি কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার। মেয়র পদে এ পর্যন্ত মনোনয়ন সংগ্রহ করেছেন ৫ জন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS