Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

পরকীয়া প্রেমিকার বিষপানের খবরে প্রেমিকের বিষপান, অতঃপর...

পরকীয়া প্রেমিকার বিষপানের খবরে প্রেমিকের বিষপান, অতঃপর...
ফাইল ছবি

স্বামী থাকেন কাতারে। স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশি যুবকের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন গৃহবধূ। দুই পরিবারে বিষয়টি জানাজানি হলে শুরু হয় অশান্তি। প্রেমিকের বিয়ের বিষয়ে জানতে পেরে গৃহবধূ বিষপান করে প্রেমিককে ফোনে জানায়। পরে প্রেমিকও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

গতকাল শনিবার (১৪ মে) চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মজলিশপুর গ্রামে সকাল ৯টার দিকে ওই ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যায় মেয়েটি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, মজলিশপুর গ্রামের মসজিদপাড়ার এক কিশোর একই গ্রামের পশ্চিমপাড়ার এক কিশোরীর সঙ্গে লেখাপড়া করতো। তাদের মধ্যে প্রেম সম্পর্কও ছিল। গত ১০ বছর আগে ওই কিশোরীর বিয়ে হয়ে যায়। বিয়ের পর তার একটি ছেলে সন্তানও হয়। পরে কর্মসংস্থানের জন্য কাতারে যান তার স্বামী। এরপর বেশিরভাগ সময় বাবার বাড়ি মজলিশপুরে থাকে মেয়েটি। আবারও শুরু হয় ওই কিশোরের প্রেম। বিয়ের জন্য ব্যকুল হয়ে ওঠে তারা। বিষয়টি জানাজানি হলে বাধসাধে তাদের পরিবারের লোকজন। পরে ওই বিষয় নিয়ে তাকে বকাঝকা করা হলে সবার অজান্তে গতকাল শনিবার (১৪ মে) সকালে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি। পরকীয়া প্রেমিকার বিষপানের খবর পেয়ে বিষপান করে ছেলেটিও। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যায় মেয়েটি।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হাসনাত পারভেজ শুভ আরটিভি নিউজকে বলেন, দুজনের পাকস্থলি ওয়াশ করা হয়েছিল। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণ করাও হচ্ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মেয়েটি।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ আরটিভি নিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS