• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে ৩ বছরের শিশুকে হত্যা, সৎ বাবা গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১৪ মে ২০২২, ১২:১৪

রাজধানীর দক্ষিণখানে নামিরা ফারিজ নামে তিন বছরের এক শিশুকে নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ উঠেছে সৎবাবা শহীদুল ইসলামের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ মে) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এরপর নামিরার মা তাসলিমা জাহান একটি হত্যা মামালা দায়ের করেন। মামলার পর শহীদুলকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, শহীদুল ইসলাম ঢাকার একটি পাঁচতারকা হোটেলের পাচক আর তাসলিমা জাহান ওই হোটেলের কোরিওগ্রাফার। চাকরির সুবাদেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সাত-আট মাস আগে তাসলিমা আগের স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে শহীদুলকে বিয়ে করেন।

গত বৃহস্পতিবার নামিরাকে শহীদুল ইসলামের কাছে রেখে তিনি আইইএলটিএস পরীক্ষা দিতে যান। এরপর বাসায় ফিরে দেখেন নামিরার মাথা থেকে রক্ত ঝরছে। তাকে
দ্রুত স্থানীয় একাধিক হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় নামিরা মারা যায়।

এ বিষেয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মামুনুর রহমান বলেন, ঘটনার পর ওই শিশুর মা ও সৎবাবাকে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।একপর্যায়ে শহীদুল স্বীকার করেন তিনি নামিরার ওপর নির্যাতন চালিয়েছেন। তিনি কারণে-অকারণে নামিরাকে চড়-থাপ্পড় মারতেন। বৃহস্পতিবার মা (তাসলিমা জাহান) না থাকায় তিনি তাকে চড়-থাপ্পড় মারেন। থাপ্পড়ে ছিটকে গিয়ে খাটের সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পায় নামিরা। এরপর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধে রাজধানীতে র‌্যালি
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
শিশুখাদ্যে অতিরিক্ত চিনির বিষয়টি ব্যাখ্যা দিলো নেসলে
X
Fresh