• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ আহত ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২২, ০৮:৩২
আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ আহত ৫
ফাইল ছবি

মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ারে ইউনিয়নে ছোটমোল্লাকান্দি গ্রামে পূর্ব বিরোধকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংর্ঘষে ২ জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার (১৩ মে) সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত ওই এলাকায় কয়েক দফা এই সংর্ঘষে শর্টগানের গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন মো. বাবু (৩২), নাইমুর হাসান সানজিদ (১৭)। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় প্রেরণ করেন। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, এলাকায় আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা মামুন হাওলাদার গ্রুপের সঙ্গে অপর আওয়ামী লীগ নেতা নজির হালতার ও আহমেদ উল্লাহ গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। গতকাল শুক্রবার বিকেলে ঢাকা থেকে পরিবার নিয়ে মামুন গ্রামে আসে এবং সভা করেন । পরে মামুনের বাড়ির লোকজন ও প্রতিপক্ষের নজির হালদার-আহমেদ উল্লাহ গ্রুপের লোকজনের সঙ্গে কথা কাটাকাটি হলে উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পরে রাত ৮টা পর্যন্ত আরও কয়েক দফা সংর্ঘষে ককটেল বিস্ফোরণ ও গুলি ছুড়ে। এতে মো. বাবু ও নাইমুর হাসান সানজিদ নামের দুইজন গুলিবিদ্ধ হন। এছাড়াও ককটেল বিস্ফোরণে আরও ৩ জন আহত হয়েছে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানিয়েছেন, দুই পক্ষের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলছিলো। প্রতিপক্ষের লোকজনের সঙ্গে সংর্ঘষের ঘটনা ঘটে। শর্টগানের গুলিতে দুইজন আহত হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকার দেশে নব্য বাকশাল কায়েম করেছে : মির্জা ফখরুল
‘সরকার চোরাবালিতে দাঁড়িয়ে, যেকোনো সময় ডুবে যাবে’
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
X
Fresh