Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

গোয়ালন্দে জমি নিয়ে বিরোধে একজন নিহত, আটক ৩

গোয়ালন্দে জমি নিয়ে বিরোধে একজন নিহত, আটক ৩
ছবি: আরটিভি

রাজবাড়ীর গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলায় ঘটনায় মান্নান ফকির ওরফে মান্দু (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) সকালে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মান্নান গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের সাহাজ উদ্দিন ফকিরের ছেলে।

আটককৃতরা হলেন- ঝুমঝুম বেগম, ঋতু আক্তার ও সাইদুলকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সকালে মান্নান ফকিরের বাড়ির পাশে তার শালা আবেদ আলীর বিক্রিত জমির সীমানা নির্ধারণের জন্য মাপের দিন নির্ধারিত ছিল। এ জন্য ছোট ভাকলা ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন, মেম্বার সালাম ও স্থানীয় আমিন ওহাবসহ অনেকের উপস্থিতিতে সীমানা নির্ধারণ করা হয়। কিন্তু সবাই চলে যাওয়ার পর মান্নান তার সীমানায় পিলার বসাতে গেলে আবেদ আলীর কাছ থেকে কেনা জমির মালিক নুরাল মেম্বারের ছেলে শামীম বাধা প্রদান করে। এরপর দুপুর দেড়টার দিকে শামীম, মোস্তফা, মোমিন, মইন, স্বপনসহ ৬-৭ জন ঘটনাস্থলে এসে মান্নানের মাথায় দা দিয়ে আঘাত করে।

এ সময় মান্নানকে বাঁচাতে তার মেয়ে হামিদা বেগম ও ছেলে মিরাজ এগিয়ে আসলে তাদেরও মারধর করা হয়। তাদেরকে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। ফরিদপুরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে মান্নান ফকিরের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আসামি গ্রেপ্তার ও আইনী প্রক্রিয়া চলমান আছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS