Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ইউপি সচিবের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

ইউপি সচিবের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ
ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়ন পরিষদের সচিব সামাউন কবিরের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপি মানববন্ধ ও পরে ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কে বিক্ষোভ মিছিল করে।

এ সময় ফলদা ইউপি সদস্য রেজাউল করিম রাজ্জাক, নারী ইউপি সদস্য মনিরা খাতুন ও পরিষদের কম্পিউটার অপারেটর আব্দুল খালেকসহ এলাকার অনেকেই সামাউন কবিরের অনিয়ম তুলে ধরে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সচিব সামাউল কবির জন্ম নিবন্ধনে নানা ধরণের অনিয়ম ও সেবাগ্রহীতাদের হয়রানি করেন। সেবা নিতে আসা মানুষদের সাথেও খারাপ আচরণ করতেন। এ ছাড়া তিনি পরিষদে নিয়মিত না আসায় সেবা থেকে বঞ্চিত হতো সাধারণ মানুষ। এ সময় বক্তরা সামাউন কবিরের দৃষ্টিান্তমূলক শাস্তির দাবি জানান।

এ দিকে সচিব সামাউন কবিরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু। লিখিত বক্তব্যে তিনি বলেন, সামাউন কবির আমার অগোচরে জনসাধারণের কাছ থেকে জন্ম নিবন্ধন সনদের জন্য অতিরিক্ত টাকা আদায় করতেন। এ নিয়ে প্রতিবাদ করলে তিনি সাধারণ মানুষের সাথে খারাপ আচরণ করতেন বলে প্রতিনিয়ত অভিযোগ পেতাম। সম্প্রতি পরিষদে সেবা নিতে আসা এক নারীর সাথে অসদাচরণ করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, জেলা পরিষদের সাবেক সদস্য আজহারুল ইসলাম, অর্জুনা ইউপি চেয়াম্যান দিদারুল আলম খান মাহবুব, অলোয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ভূঞাপুর পৌরসভার কাউন্সিলর খন্দকার জাহিদ প্রমুখ।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS