Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২২, ১৮:২০
আপডেট : ১২ মে ২০২২, ১৮:২৪

বিএনপি নেতা হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

বিএনপি নেতা হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার
বিএনপি নেতা হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিএনপি নেতা ঠিকাদার কামাল হোসেন হত্যা মামলার ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১২ মে) দুপুর ১২টায় ঝিনাইদহ র‍্যাব-৬ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ গ্রামের ক্লিনিকপাড়ায় সোমবার দিনগত রাত ১২ টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে কামাল হোসেন নামে এক বিএনপি নেতাকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়। পরে মঙ্গলবার রাতে বাদী হয়ে স্বাধীন আলীকে প্রধান আসামি করে ১১ জনের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী সেলিনা আক্তার। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে র‍্যাব। পরে আসামিদের চিহিৃত করে তাদের গ্রেপ্তারে ছায়াতদন্ত শুরু করে র‍্যাব।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গার মুন্সিগঞ্জ বাজারে অভিযান চালানো হয়। সেখান থেকে এই চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম পলাতক আসামি রফিক আলী (৫০), বিমান আলী (৫১), তরিকুল ইসলাম (৩৮) ও সাজ্জাদুর ইসলাম স্বপনকে (৪৭) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে।

ঝিনাইদহ র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান আরটিভি নিউজকে জানিয়েছেন, আসামি স্বাধীন ও স্বপন ওই দিন রাতে ভিকটিম মৃত কামাল হোসেনকে জরুরি কথা আছে বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে হত্যা করা হয়। তার বুকের ওপর থেকে একটি সাইনবোর্ড উদ্ধার করা হয়। সেখানে লেখা ছিল এই জমির মালিক ওয়ারিশ সূত্রে মোমিনা খাতুন, জমির পরিমান ১৫ দশমিক ২৫ শতক যাহা যুগ্ম জেলা জজ ২য় আদালতে মামলা নং ২৮-২০ এবং বর্তমান সিনিয়র সহকারি জজ আদালতের মামলা নং ১৪৩-২১ আদালতে চলমান রয়েছে।

র‍্যাব কমান্ডার জানান, গ্রেপ্তারকৃত আসামিদের আলমডাঙ্গা থানায় হস্তান্তর করা হবে। পলাতক প্রধান আসামি স্বাধীনসহ অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS