Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

১৫ ঘণ্টা পর কর্ণফুলী নদীতে নিখোঁজ আরেক পর্যটকের লাশ উদ্ধার

১৫ ঘণ্টা পর নিখোঁজ আরেক পর্যটকের লাশ উদ্ধার

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজের প্রায় ১৫ ঘণ্টা পর ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

বৃহস্পতিবার (১২ মে) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সীতারঘাট এলাকার নদীর পাড় থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ছাত্রে নাম অপূর্ব সাহা।

জানা গেছে, বুধবার (১১ মে) দুপুরে চট্টগ্রাম শহর থেকে ঘুরতে আসা ৬ পর্যটক কর্ণফুলী নদীতে শখের বসে গোসল করতে নামেন। এ সময় দুই পর্যটক কর্ণফুলী নদীর সীতার ঘাট এলাকায় স্রোতের টানে তলিয়ে যায়। ফায়ার সার্ভিস ও নৌবাহিনী লোকেশ বৈদ্য নামে একজনের মরদেহ উদ্ধার করে।

এদিকে আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৬টার দিকে শিলছড়ি এলাকার স্থানীয় বাসিন্দা বাবু এবং বাচ্চু কৃষিকাজ করতে বাগানে যাওয়ার সময় মরদেহটি সীতারঘাটের পাশে ভেসে থাকতে দেখেন। পরে তারা স্থানীয় প্রশাসন, ইউপি সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীদের সংবাদ দিলে তারা সাড়ে ৬টার দিকে মরদেহটি উদ্ধার করে।

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহীন আলম বলেন, আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে মরদেহ ভেসে আসার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। মরদেহটি উদ্ধার করে চন্দ্রঘোনা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS