• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জাসদ নেতার হাত-পায়ের রগ কেটে খুন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

  ১২ মে ২০২২, ১১:০৬
জাসদ নেতার হাত-পায়ের রগ কেটে খুন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় জাসদ যুবজোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সালামকে কুপিয়ে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) সকালে দৌলতপুর থানার ওসি এসএম জাবিদ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১১ মে) রাত ১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১১ মে) রাত ১১টার দিকে আল্লারদর্গা বাজার থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন সালাম। এ সময় রাস্তার মাঝে দাঁড়িয়ে আলী রাজ নামে এক ব্যক্তি সালামকে ডাক দেয়। এ সময় ভ্যান থেকে নেমে আলী রাজের কাছে গেলে অন্ধকারে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা মাহবুবকে জোর করে ভ্যান থেকে নামিয়ে নিয়ে নেয়। এ সময় প্রায় ২০ থেকে ২৫ জনের সন্ত্রাসী গ্রুপ মাহবুবের হাত-পায়ের রগ কেটে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে।

এরপর মাহবুবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় মাহবুবের সহযোগী মামুনসহ আরও একজনকে ছুরিকাঘাত করে জখম করা হয়। এ সময় স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন রাত ১টার দিকে মাহবুব মারা যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার (১১ মে) রাত ১২টার দিকে গুরুতর আহত অবস্থায় সালামকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়। সালামের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দৌলতপুর থানার ওসি এসএম জাবিদ হাসান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। রাজনৈতিক কোনো হত্যাকাণ্ড বলে আমার মনে হয় না। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন
শিক্ষিকা খুনে ২ শিক্ষার্থীর মৃত্যুদণ্ড
মাদক-আধিপত্য নিয়ে দ্বন্দ্বে খুন হন ফয়সাল, গ্রেপ্তার ১০
ছুরিকাঘাতে বেয়াই খুন, আটক ১
X
Fresh