• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঘরের মেঝেতে রক্ত থেকে গন্ধ ছড়াচ্ছে, ছেলেসহ নিখোঁজ অন্তঃসত্ত্বা

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২২, ০৯:৫৫
ঘরের মেঝেতে রক্ত থেকে গন্ধ ছড়াচ্ছে, ছেলেসহ নিখোঁজ অন্তঃসত্ত্বা

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের চরআফজল গ্রামে ছেলে মেহেদি হাসানসহ অন্তঃসত্ত্বা রোকসানা আক্তারের নিখোঁজের ঘটনায় স্বামীসহ ৭ জনকে আটক করা হয়েছে। এ সময় ঘরের মেঝেতে রক্ত লেগে থাকায় ঘটনাটি রহস্যজনক মনে করে স্থানীয়রা খবর দেয় পুলিশকে।

বুধবার (১১ মে) দুপুর থেকে রাত ৯টার দিকে থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত আনোয়ার হোসেন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরআফজল গ্রামের বাসিন্দা ও পেশায় দিনমজুর।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১০ মে) রাতে খাওয়া শেষে আনোয়ার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা একসঙ্গে ঘুমিয়ে পড়ে। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ রোকসানাকে বিছানায় দেখা যায়নি। এতে আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। বিষয়টি প্রতিবেশীদেরকেও জানানো হয়। একপর্যায়ে আশপাশের লোকজন ঘরে এসে মেঝেতে রক্ত দেখতে পায়। এতে তারা তাৎক্ষণিকভাবে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পৌঁছে বুধবার (১১ মে) দুপুরে ৪ জনকে আটক করে। পরে রাত ৯ টার দিকে ঘটনাস্থল থেকে আরও ৩ জনকে আটক করা হয়।

চররমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার বলেন, ঘটনাটি রহস্যজনক। কখন থেকে মা-ছেলে নিখোঁজ তা সঠিক বলা যাচ্ছে না। তবে মেঝেতে লেগে থাকা রক্ত থেকে গন্ধ পাওয়া গেছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য, সাংবাদিককে হত্যার হুমকি
জিম্মি রুকনের ঘরে ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী, মা-বাবার আহাজারি
বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে গর্ভপাত করান ‘বাহুবলী’র অভিনেত্রী
X
Fresh