Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

কালিয়াকৈরে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্যে অতিষ্ঠ রোগীরা

কালিয়াকৈরে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য অতিষ্ঠ রোগীরা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর চেয়ে বেড়েই চলছে বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য। ডাক্তারের চেম্বারসহ বিভিন্ন স্থানে তাদের অস্বাভাবিক আচরণে অতিষ্ঠ রোগী ও স্বজনরা।

বুধবার (১১ মে) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে দেখা যায় এসব চিত্র।

হাসপাতাল ঘুরে দেখা যায়, ডাক্তারের চেম্বার থেকে বের হলেই রোগীর হাত থেকে প্রেসক্রিপশন ছিনিয়ে নিচ্ছে দাঁড়িয়ে থাকা ওষুধ কোম্পানির প্রতিনিধিগণ। এরপর শুরু হয় আলাদা আলাদাভাবে প্রেসক্রিপশনের ছবি তোলা। রোগীর দিকেও কোনো ভ্রুক্ষেপ নেই এসব প্রতিনিধিদের। শুধু তাই নয় তাদের ভিড়ে চেম্বার পর্যন্ত যেতেই হিমশিম খাচ্ছে রোগীরা।

তাসলিমা নামের এক রোগীর স্বজন আরটিভি নিউজকে জানায়, রোগী সিরিয়াস ইনজেকশন তাড়াতাড়ি বাহির থেকে আনতে হবে। কিন্তু গেটে ভিড় ও দাঁড়িয়ে থাকা কিছু লোকজন প্রেসক্রিপশন নিয়ে টানা-হেঁচড়া করে ছবি তুলছে।

শহিদুল ইসলাম খোকন নামে এক ভুক্তভোগী জানায়, আমার ডান পায়ে আঘাত পেয়েছি। সকালে হাসপাতালে এসে টিকিট নিয়ে বসে আছি ডাক্তার দেখাব। বেলা ১০টা বাজে কিন্তু ওষুধ কোম্পানির প্রতিনিধিদের জন্য ডাক্তারের সঙ্গে দেখা করতেই পারছি না। একের পর এক ডাক্তারের চেম্বারে যাচ্ছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আল বেলাল আরটিভি নিউজকে জানান, ওষুধ কোম্পানির প্রতিনিধিরা অতিরিক্ত মানুষকে হয়রানি করছে শুনেছি। তবে খুব তাড়াতাড়ি তাদের বিরুদ্ধে ব্যবস্তা নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS