Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

মেয়েকে 'উত্ত্যক্ত', শিশুকে গাছে বেঁধে পেটালেন বাবা

মেয়েকে 'উত্ত্যক্ত', শিশুকে গাছে বেঁধে পেটালেন বাবা

পাবনার আটঘরিয়া উপজেলায় উত্ত্যক্তের অভিযোগ এনে অনিক হোসেন নামে (১১) এক শিশুকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনার অভিযোগে কামাল হোসেন ভূঁইয়া নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ মে) সকালে আটঘরিয়া থানার ওসি হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত সোমবার দুপুরের দিকে আটঘরিয়া পৌরসভায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনা ফেসবুকে ছড়িয়ে পড়লে নড়েচড়ে বসে প্রশাসন।

জানা গেছে, সোমবার (৯ মে) দুপুরের দিকে আটঘরিয়া পৌরসভার উত্তরচক মহল্লার জাহানারা খাতুনের সপ্তম শ্রেণিতে পড়ুয়া অনিক হোসেন পার্শ্ববর্তী গ্রামের কামাল হোসেন ভূঁইয়ার মেয়েকে উত্ত্যক্ত করে এমন অভিযোগ এনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তার বাড়ির উঠানে গাছের সঙ্গে বেঁধে শারীরিকভাবে ৩-৪ জন মিলে নির্যাতন করে। পরে এলাকাবাসীর হস্তক্ষেপে অনিককে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ঘটনাটি স্থানীয়রা ভিডিও ও ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দিলে বিষয়টি পুলিশের নজরে আসে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত কামালকে আটক করে। তবে এ ঘটনায় মঙ্গলবার (১০মে) আটঘরিয়া থানায় শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

আটঘরিয়া থানার ওসি হাফিজুর রহমান জানান, এ ঘটনায় মঙ্গলবার (১০ মে) ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে চারজনের নামে একটি মামলা করেন। পুলিশ সকাল সাড়ে ১১টার দিকে মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

তিনি আরও জানান, বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে এবং মূল ঘটনা উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS